chaotic-color

Chaotic Color Color থেকে নিউ ইয়র্ক থেকে নিউ ইয়র্ক

পাঠক Chaotic Color Color থেকে নিউ ইয়র্ক

Chaotic Color Color থেকে নিউ ইয়র্ক

chaotic-color

এই বইটিতে আমার মিশ্র অনুভূতি রয়েছে। আমি এটি পছন্দ করেছি এবং এটি শুনতে বন্ধ করতে চাই না। বইটির পাঠকরা দুর্দান্ত ছিলেন। কারা কথা বলছেন তা জানার জন্য আমি বিভিন্ন ভয়েস থাকা পছন্দ করতাম। তবে আমি এটি পছন্দ করি না; এটি এত অদ্ভুত ছিল এবং এতে কিছু বিরক্তিকর থিম ছিল। তবে এটি আমাকে আগ্রহী করে তুলেছিল এবং শেষের সাথে আমাকে অবাক করে দেয়।

chaotic-color

হ্যাঁ, দুটি দেশ আসলে সকারের একটি খেলা নিয়ে যুদ্ধ করেছিল। উফ, ফুটবল আমি যদি সাবধান না হই তবে কোনও তৃতীয় বিশ্বের দেশ আমার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে পারে। তবে এই বইটি সেই যুদ্ধের চেয়ে বেশি, এটি ইউরোপ থেকে মুক্তির প্রাক্কালে আফ্রিকা সম্পর্কেও রয়েছে।

chaotic-color

চারটি তারা হবে, তবে আমি দৈর্ঘ্যের জন্য একটিকে ডকিং দিচ্ছি, ক্লিফহ্যাঞ্জার সমাপ্তি এবং সত্য যে এটি ট্রিলজির প্রথম। পরেরটিটি ২০১২ সালে প্রকাশিত হবে এবং আমি মনে করি আমি যদি এটির মধ্যে মনে পড়ে তবে আমি এটি পড়ব।

chaotic-color

Generally, I like Sayer's books, but this one really was tedious and I skimmed a fair bit. Lord Peter and Harriet have finally married, which never seems to work as well in literature as when characters are trying to get together or work things out. Had to skip several pages of them talking about being in love--ick.