Andr থেকে Yavuçkuyucağı Köyü, 37400 Yavuçkuyucağı Köyü/Taşköprü/Kastamonu, Turkey
আমি সত্যিই এটি পছন্দ করেছি কিনা তা বলতে পারব না বা এটি আমার বাইরে থাকা মালোহাকে ভয় পেয়েছে। আমি যখন ছোট ছিলাম তখন এই বইটি বারবার পড়েছি, যদিও ডাইনীদের দ্বারা আটকা পড়ার ধারণাটি আমাকে ভয় পেয়েছিল। ডাহলের লেখা আমাকে ডাইকের বিরুদ্ধে লড়াইয়ে নায়ক হয়ে উঠেছে। দ্বন্দ্বটি উত্তেজনাপূর্ণ ছিল এবং ফলাফলটি সঠিক ছিল। প্রতিটি সন্তানের জন্য প্রস্তাবিত!
প্যারিসে: আধুনিকতার রাজধানী, "traditionতিহ্য" মূলত রাজনৈতিক ও বৌদ্ধিক লক্ষ্যগুলির পরিবেশনায় বৈধকরণের সংস্থান হিসাবে উপস্থিত হয়। ডেভিড হার্ভে'র দৃষ্টিতে নেপোলিয়ন এবং তার সহযোগীরা "traditionতিহ্যের নামে আধুনিকতার প্রতিস্থাপন" (257) - অর্থাৎ, গত শতাব্দীর আলোকিতকরণ (259) বা মধ্যযুগীয় খ্রিস্টান ও নটরডেমের (245) বিবরণ প্রকাশ করেছেন। তারপরে ditionতিহ্যটি অলৌকিক চিহ্নগুলির সেটগুলির সম্পত্তি হিসাবে উত্থিত হয় বিশেষত অলঙ্কৃত ব্যবহারের জন্য উপযুক্ত। তবুও traditionতিহ্য এককভাবে উদারপন্থী ও রাজতন্ত্রীদের সম্পত্তি নয়। রিপাবলিকান লেখকরাও কৌশলগতভাবে "pointsতিহ্যকে একত্রিত করতে ... রাজনৈতিক বিষয়গুলি তৈরি করতে" (258)। "Ditionতিহ্য" এইভাবে কেবল নির্দিষ্ট সাইটগুলিকেই নয় বরং পুরো অদৃশ্য অতীতকে বোঝায়। ডেভিড হার্ভে যেমন লিখেছেন, সাম্রাজ্য "আধুনিকতা এবং traditionতিহ্যের মধ্যে বিচ্ছেদকে স্তম্ভিত করেছে" (২৫৮)। সাইট হিসাবে এবং অলঙ্কৃতিক উত্স হিসাবে উভয়ই দেখেছি, "traditionতিহ্য" প্যাসিভ। "সামাজিক নিয়ন্ত্রণ" (258) বা প্রতিরোধের উদ্দেশ্যে উত্সাহিত করা হোক না কেন, এটি একটি "মৃত ওজন" (258) - হয় অগ্রগতি বাধাগ্রস্ত করা বা একটি রাজনৈতিক ক্ষমতার লিভারকে চাপ দেওয়া, এবং তবুও এর একটি পাল্টা উদাহরণ রয়েছে: নতুন শ্রম বিভাগের বিরুদ্ধে "কারুশিল্পের traditionsতিহ্য" রক্ষার জন্য কারিগরদের সংগ্রাম (259)। রাজনীতি এবং চারুকলার বিপরীতে, ডেভিড হার্ভির শ্রমজীবী শ্রেণির জীবনের চিত্র "traditionতিহ্য" এখনও বস্তুগত ক্রিয়াকলাপ এবং অনুশীলনের পরিচয় দেয়।
A great read.